ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে ৪ প্রতিষ্ঠানের জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৪
সৈয়দপুরে ৪ প্রতিষ্ঠানের জরিমানা

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর শহরে ভেজালবিরোধী অভিযান চালিয়ে চার ব্যবসায় প্রতিষ্ঠানের মালিককে ৩৪ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। অপরিচ্ছন্ন, নোংরা, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও পরিবেশন, ব্যস্ততম রাস্তা দখল করে ইফতারসামগ্রী বিক্রির অভিযোগে এ জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (১৯ মার্চ) বিকেলে এ অভিযান পরিচালনা করা হয়। নেতৃত্বে ছিলেন সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আমিনুল ইসলাম।  

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, পবিত্র রমজান মাস উপলক্ষে শহরের এক ভেজালবিরোধী অভিযান চালানো হয়। অভিযানকালে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের পাঁচমাথা মোড়ে (সোহেল রানা মোড়) অবস্থিত শাহী হোটেল ও ছামিদুল হোটেলে অপরিচ্ছন্ন, নোংরা, অস্বাস্থ্যকর পরিবেশের খাবার তৈরি ও পরিবেশন এবং ব্যস্ততম রাস্তা দখল করে ইফতারসামগ্রী রেখে বিক্রি দায়ে মালিকের যথাক্রমে ১৫ হাজার ও ১৬ হাজার জরিমানা করা হয়।
এছাড়াও দোকানে পণ্যসামগ্রীর মূল্য তালিকা না টাঙানোর দায়ে উল্লিখিত এলাকার মোবারক স্টোরের মালিকের দুই হাজার ও শাহাবুদ্দিন স্টোরের মালিকের এক হাজার টাকা জরিমানা করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আমিনুল ইসলাম ওই জরিমানা করেন।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহা আলমসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৪
এসআরএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।