ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চলন্ত বাস থেকে ফেলে দেওয়া সেই প্রবাসীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
চলন্ত বাস থেকে ফেলে দেওয়া সেই প্রবাসীর মৃত্যু প্রতীকী ছবি

বরিশাল: বরিশালের গৌরনদীতে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া বাসযাত্রী সৌদিপ্রবাসী কালু সরদার (৪৬) মারা গেছেন।

ঢাকায় টানা ১৪ দিন চিকিৎসাধীন থাকার পর শুক্রবার (১৫ মার্চ) সকালে মারা যান তিনি।

নিহতের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

নিহত কালু বরিশালের গৌরনদী উপজেলার পিঙ্গলাকাঠী গ্রামের সেকেন্দার আলী সরদারের ছেলে।

নিহতের স্ত্রী নাজনীন বেগম জানান, তার স্বামী ৫/৬ মাস আগে সৌদি আরব থেকে দেশে এসেছিলেন। তিনিসহ চাচাতো ভাই সাইদুল ও কবির গত ১ মার্চ বরিশাল বাস টার্মিনাল থেকে গৌরনদীর উদ্দেশ্যে বেপারী পরিবহনের একটি বাসে উঠে। বাস থেকে ধাক্কা দিয়ে কালুকে ফেলে দেয়। এতে তিনি গুরুতর আহত হন। প্রথমে তাকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে টানা ১৪ দিন চিকিৎসাধীন থাকাবস্থায় শুক্রবার ভোরে কালু মৃত্যুবরণ করেন।

ঘটনার সময় সঙ্গে থাকা কালুর শ্যালক মো. সাইদুল বলেন, তারা তিনজন বেপারী পরিবহনের বাসে গৌরনদীর উদ্দেশ্যে রওনা দেন। ভাড়া নিয়ে বাসে তাদের সঙ্গে সুপারভাইজার, হেলপার ও চালকের তর্কাতর্কি ও হাতাহাতি হয়। একপর্যায়ে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদীর কটকস্থল এলাকায় ভগ্নিপতি কালু সরদারকে হেলপার ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরে তাদের ভুরঘাটা কাউন্টারে নিয়ে নামিয়ে দেওয়া হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী হাইওয়ে থানার এসআই কামরুজ্জামান জানান, ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের জন্য জোর চেষ্টা চলছে।

আরও পড়ুন >> চলন্ত বাস থেকে যাত্রীকে ফেলে দেওয়ার ঘটনায় মামলা  

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
এমএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।