ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উখিয়ায় মিলল গৃহবধূর ঝুলন্ত মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৪
উখিয়ায় মিলল গৃহবধূর ঝুলন্ত মরদেহ

কক্সবাজার: কক্সবাজারের উখিয়া উপজেলা থেকে রিমা আক্তার (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী পলাতক রয়েছেন।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে উপজেলার রত্নাপালং ইউনিয়ন পরিষদের (ইউপি) ৪ নম্বর ওয়ার্ডের তুলাতলী এলাকায় এ ঘটনা ঘটে। রিমা একই এলাকার মোহাম্মদ বাহাদুরের স্ত্রী।

প্রাথমিকভাবে জানা গেছে, পারিবারিক কলহের জেরে এ আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে তথ্য পাওয়া গেলেও প্রকৃত কারণ এখনো জানা যায়নি বলেন জানান ওসি।

প্রতিবেশীদের বরাত দিয়ে রত্নাপালং ইউপির ৪ নম্বর ওয়ার্ডের সদস্য অলি আহমদ বলেন, রিমা ও তার স্বামী বাহাদুরের মধ্যে দীর্ঘদিন ধরে দাম্পত্য কলহ চলে আসছিল। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকতো। বুধবার রাতে ও বৃহস্পতিবার সকালেও তাদের মধ্যে ঝগড়া হয়। এর জের ধরে সকালের কোনো এক সময় রিমা আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন বাংলানিউজকে সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার বেলা ১২টার দিকে উখিয়ার রত্নাপালং ইউনিয়নের তুলাতলী এলাকায় পারিবারিক কলহের জেরে ওই গৃহবধূ গলায় ফাঁস দিয়েছেন বলে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় গৃহবধূ মরদেহ উদ্ধার করে। এ ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী পলাতক রয়েছেন।

নিহত রিমার মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি শামীম হোসেন।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৪
এসবি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।