ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে বিকল ট্রাকে খেজুরবাহী ট্রাকের ধাক্কা, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৪
নাটোরে বিকল ট্রাকে খেজুরবাহী ট্রাকের ধাক্কা, নিহত ১

নাটোর: নাটোরের বড়াইগ্রাম উপজেলায় বিকল একটি ট্রাককে খেজুরবাহী অপর একটি ট্রাক ধাক্কা দিয়েছে। এতে  নিহত হয়েছেন খেজুরবাহী ট্রাকের হেলপার মো. জাহিদ আলী (২৭)।

বৃহস্পতিবার (১৪ মার্চ) সকাল ৭টার দিকে উপজেলার আগ্রাণ ফিলিং স্টেশনের কাছে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ একটি ট্রাক জব্দ করেছে। নিহত জাহিদ আলী কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার গনিপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সকালে আগ্রাণ এলাকায় পেছনের চাকা নষ্ট হয়ে একটি ট্রাক বিকল হয়ে রাস্তায় দাঁড়িয়ে ছিল। এসময় চট্টগ্রাম থেকে খেজুর বোঝাই অপর একটি ট্রাক রাজশাহীর যাওয়ার পথে বিকল ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে খেজুরবাহী ট্রাকের হেলপার জাহিদ আলী ঘটনাস্থলেই মারা যান।

ওসি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়। বিকল ট্রাকটি জব্দ করা হয়েছে। আরেকটি ট্রাক নিয়ে চালক পালিয়ে গেছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।