ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পথচারীকে চাপা দিয়ে বাস পুকুরে, নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৪
পথচারীকে চাপা দিয়ে বাস পুকুরে, নিহত ২

বরিশাল: বরিশালের উজিরপুরে পথচারী কিশোরকে চাঁপা দিয়ে একটি যাত্রীবাহী বাস পুকুরে পড়ে গেছে। এ ঘটনায় পথচারীসহ দুইজন নিহত হয়েছেন।

সেই সঙ্গে বাসের অন্তত ১৫ যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

বুধবার (১৩ মার্চ) দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) তৌহিদুজ্জামান।

নিহতদের মধ্যে একজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তিনি হলেন উজিরপুর উপজেলার সানুহার গ্রামের বাসিন্দা মো. বেল্লাল সরদারের ছেলে সুমন সরদার (১৫)।

পরিদর্শক তৌহিদুজ্জামান বলেন, যশোর থেকে সকাল ৬টায় বরিশালের উদ্দেশ্যে ছাড়ে চাকলাদার পরিবহনের ওই বাসটি। বরিশাল-ঢাকা মহাসড়কের সানুহার এলাকায় পৌঁছালে রাস্তা পার হতে যাওয়া সুমনকে বাসটি চাপা দেয়। পরে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে গিয়ে আছড়ে পড়ে এবং পুকুরে গিয়ে পড়ে।

পরিদর্শক জানান, বাসটি উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। বাসের নিচে আরও কেউ থাকতে পারেন। উদ্ধারকাজ শেষ না হওয়া পর্যন্ত কতজন মারা গেছেন তা নিশ্চিত বলা যাচ্ছে না।

তিনি আরও জানান, এখন পর্যন্ত দুইজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। বাসে থাকা অন্তত ১৫ যাত্রী আহত হয়েছেন। তারা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। বর্তমানে উদ্ধার কাজ চলছে।

স্থানীয়রা জানিয়েছেন, বেপরোয়া গতির বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীকে চাপা দিয়ে চৌকিদারবাড়ির পুকুরের মধ্যে খাদে পড়ে। এতে বাসের ১৫ যাত্রী  আহত হলে তাদের উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদিকে ঘটনার পর বাসটির চালক পালিয়ে গেছেন। পাশাপাশি গৌরনদী ও উজিরপুর ফায়ার সার্ভিসের একাধিক ইউনিট ও ডুবরি দল প্রায় ২ ঘণ্টা অভিযান চালিয়ে দুইজনের মরদেহ উদ্ধার করেন।

গৌরনদী হাইওয়ের থানা পুলিশ জানিয়েছে, মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাফর আহম্মেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৪
এমএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।