ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে ২৪ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৪
নারায়ণগঞ্জে ২৪ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারি গ্রেপ্তার

নারায়ণগঞ্জ: জেলার বন্দরের মদনপুর এলাকা থেকে ভাঙারি মালামালের আড়ালে গাঁজা পরিবহনকালে ২৪ কেজি গাঁজাসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন।

মঙ্গলবার (১২ মার্চ) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব ১১ এর সিপিসি ১ এর কোম্পানি কমান্ডার মেজর অনাবিল ইমাম।

গ্রেপ্তাররা হলেন- মাসদাইরের গোদারাঘাট এলাকার আব্দুল বারেক মিয়ার ছেলে নাছির (৩৮), কুমিল্লার মুরাদনগরের দক্ষিনপাড়া এলাকার মৃত কামাল হোসেনের ছেলে মো. সুমন (৩৮), মুরাদনগরের সোনাপুর এলাকার মিজানুর রহমানের ছেলে মো. শাকিল মিয়া (২৪) ও মুরাদনগরের রায়তলার ছরু মিয়ার ছেলে মো. সালাউদ্দীন (২০)।

জানা গেছে, মঙ্গলবার বন্দর থানাধীন মদনপুর এলাকায় মাদকবিরোধী অভিযান চালানো হয়। এ সময় ভাঙারি মালামাল ভর্তি একটি পিকআপভ্যানের পেছনে বস্তা বোঝাই অবস্থায় ২৪ কেজি গাঁজা পাওয়া যায়। পরে মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপভ্যানটি জব্দসহ চারজনকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেপ্তারদের জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা একটি সংঘবদ্ধ মাদক চোরাচালান চক্রের সক্রিয় সদস্য। তারা পারস্পরিক যোগসাজশে সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য কিনে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশেপাশের জেলায় বহন ও সরবরাহ করে আসছিল।

গ্রেপ্তারদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা করা হয়েছে বলে জানায় র‍্যাব।

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৪
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।