ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে ট্রাকচাপায় দুই ভাইসহ নিহত তিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
নাটোরে ট্রাকচাপায় দুই ভাইসহ নিহত তিন

নাটোর: নাটোরের সিংড়ায় ট্রাকচাপায় দুই ভাইসহ তিনজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন একজন।

তাকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার (১১ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বামিহাল- দুর্গাপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।  

এ সময় ট্রাকসহ চালক লাল মোহাম্মদ (৬২) ও হেলপার রিয়াজুল ইসলামকে (২১) আটক করা হয়েছে।  

নিহতরা হলেন- জেলার সিংড়া উপজেলার বনকুড়াইল আব্দুস সাত্তারের স্ত্রী মোছা. হোসনে আরা বেগম (৪৫), একই গ্রামের আব্দুল মমিনের ছেলে মো. ইমরান হোসেন (২২) ও মো. রাব্বি হোসেন (১৮)।  আহত ব্যক্তির নাম মো. হাবিবুর রহমান (১৭)।  সে নিহত হোসনে আরা বেগমের ছেলে এবং নিহত রাব্বি হোসেন ও ইমরান সম্পর্কে ভাতিজা হন।  

আটক লাল মোহাম্মদ কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার আল্লাহরদরগা এলাকার বাসিন্দা ও রিয়াজুল ইসলাম একই জেলার সদর উপজেলার বাকতিপাড়া গ্রামের মো. ফাইজাল হোসেনের ছেলে।  

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, দুপুরের দিকে উপজেলার বনকুড়াইল গ্রাম থেকে একটি অটোভ্যান নিয়ে হোসনে আরা, হাবিবুর রহমান, রাব্বি ও ইমরান হোসেন বামিহাল-দুর্গাপুর সড়ক হয়ে দুর্গাপুর বাজারে যাচ্ছিলেন। পথে তারা দুর্গাপুর বাজারে প্রবেশ করতেই দ্রুতগামী একটি ট্রাক তাদের ভ্যানটিকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই তিনজন নিহত হন। এসময় আহত হয়েছেন হাবিবুর রহমান নামে একজন। তাকে সিংড়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

ওসি বলেন, ঘটনার সময় স্থানীয় লোকজন ঘাতক ট্রাকসহ চালক ও হেলপারকে আটক করে রেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে বলে জানান এ কর্মকর্তা।

সিংড়া উপজেলার ১ নম্বর সুকাশ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেনও বাংলানিউজকে একই তথ্য জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪/আপডেট: ১৫১৯ ঘণ্টা
এসআই/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।