ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্লাস্টিকের মাদুরে মুড়িয়ে গাঁজা পাচার, গ্রেপ্তার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, মার্চ ১০, ২০২৪
প্লাস্টিকের মাদুরে মুড়িয়ে গাঁজা পাচার, গ্রেপ্তার ১

ঢাকা: স্কচটেপ দিয়ে পেঁচিয়ে প্লাস্টিকের মাদুরে মুড়িয়ে গাঁজা পাচারের সময় মো. ইয়াছিন মণ্ডল (২৪) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১০) সদস্যরা। ইয়াছিনের কাছে ১৯ কেজি গাঁজা পাওয়া গেছে।

র‌্যাব কর্তৃক জব্দকৃত গাঁজার বাজারমূল্য আনুমানিক ৫ লাখ ৭০ হাজার টাকা। গ্রেপ্তার এ মাদক কারবারি ইয়াছিন মণ্ডল মুন্সীগঞ্জের লৌহজং থানার গোয়ালিমান্দ্রা গ্রামের বাসিন্দা।

রোববার (১০ মার্চ) র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার এম. জে. সোহেল বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন। তিনি বলেন, শনিবার (৯ মার্চ) রাতে মুন্সীগঞ্জের পদ্মা সেতু (উত্তর) এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার মাদক কারবারি জানান, তিনি বেশ কিছুদিন ধরেই দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল ও গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে অভিনব কৌশলে রাজধানী ঢাকা, ফরিদপুর ও রাজবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি সরবরাহ করে আসছিল। ইয়াছিনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সেই সঙ্গে তাকে থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, মার্চ ১০, ২০২৪
এসজেএ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।