ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে পোশাক শ্রমিককে ছুরিকাঘাতে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৪ ঘণ্টা, মার্চ ৯, ২০২৪
গাজীপুরে পোশাক শ্রমিককে ছুরিকাঘাতে হত্যা

গাজীপুর: জেলার শ্রীপুরে উপজেলার বাঁশবাড়ি এলাকায় আব্দুল্লাহ (২৫) নামে পোশাক কারখানার এক শ্রমিককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

শনিবার (০৯ মার্চ) বিকেলে এ ঘটনাটি ঘটে।

নিহত আব্দুল্লাহ গাজীপুরের শ্রীপুর উপজেলার বাঁশবাড়ি এলাকার মো. শাহাদাত হোসেনের ছেলে। তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

নিহত আব্দুল্লাহর স্বজন ও এলাকাবাসী জানান, শ্রীপুর উপজেলার বাঁশবাড়ি এলাকার শহিদুল ও এহসানুলদের সঙ্গে আব্দুল্লাহর পরিবারের জমি ও টাকা লেনদেন নিয়ে আগে থেকেই বিরোধ ছিল। শনিবার বিকেলে আবদুল্লাহ স্থানীয় মেধাবিকাশ স্কুলের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে যায়। সেখানে শহিদুলের লোকজনের সঙ্গে আবদুল্লাহর কথা কাটাকাটি হয়। এ সময় ওই অনুষ্ঠানে থাকা লোকজন তাদের ঝগড়া মীমাংসা করে দেন।

এর কিছুক্ষণ পর আবদুল্লাহ বাড়ি ফেরার পথে শহিদুল ও এহসানুল ৮-১০ জন লোক নিয়ে আবদুল্লাহকে টেনে হিঁচড়ে বাঁশবাড়ি বাজারের পাশে নিয়ে যান। পরে তার পিঠে একাধিক ছুরিকাআঘাত করে গুরুতর জখম করেন তারা। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে মাওনা চৌরাস্তার আল-হেরা হাসপাতালে নেন। সেখান থেকে তাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। পরে চিকিৎসক আবদুল্লাহকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. নাজমুল হোসাইন জানান, স্বজনরা আবদুল্লাহকে রাত সোয়া ৮টার দিকে আনেন। হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছিল।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্ জামান বাংলানিউজকে জানান, খবর পেয়ে নিহত আব্দুল্লাহর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২৩১২ ঘণ্টা, মার্চ ০৯, ২০২৪
আরএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।