ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় ৫ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ, গ্রেপ্তার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, মার্চ ৬, ২০২৪
ফতুল্লায় ৫ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ, গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় পাঁচ লাখ টাকা চাঁদার দাবিতে কেমিক্যালের গোডাউনে তালা মারার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

বুধবার (৬ মার্চ) দুপুরে তাদের পঞ্চবটী মুসলিমনগর প্রেম রোড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

এর আগে মঙ্গলবার (৫ মার্চ) সকালে মুসলিমনগর প্রেম রোডের ডিএস করপোরেশন টানবাজার শাখার গোডাউনে পাঁচ লাখ টাকা চাঁদার দাবিতে সন্ত্রাসীরা তালা মেরে দেয়।

গ্রেপ্তার দুজন হলেন- ফতুল্লা পঞ্চবটী মুসলিমনগর প্রেম রোড এলাকার গাফ্ফার (৩৫) ও জামাল মোল্লা (৫০)।

এ ঘটনায় টানাবাজার ডিএস করপোরেশনের মালিক শারজাহান (৫৫) বাদী হয়ে গাফ্ফার, জামাল মোল্লা, আকাশ (৩০), শফিক (২০), মিলন (২১), তানভীর (২২), হৃদয় (২০), আপন (২০)-সহ আরও ৪-৫ জনকে আসামি করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলার বাদী শারজাহান জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে আকাশের নেতৃত্বে অভিযুক্ত সন্ত্রাসীরা প্রেমতলা রোডে তার কেমিক্যালের গোডাউনে এসে প্রভাবশালী এক নেতার নাম ভাঙিয়ে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে। এ সময় গোডাউনের নিরাপত্তারক্ষার দায়িত্বে থাকা আলকাছকে গোডাউন থেকে বের করে দিয়ে বাইরে থেকে তালাবদ্ধ করে দেয়। সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থলে এসে বিষয়টির বিস্তারিত জেনে ফতুল্লা থানা পুলিশের দ্বারস্থ হন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া জানান, চাঁদার দাবিতে কেমিক্যালের গোডাউনে তালা মেরে দেওয়ার ঘটনায় দুই চাঁদাবাজকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্ত অপর চাঁদাবাজদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, মার্চ ০৬, ২০২৪
এমআরপি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।