ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, মার্চ ১, ২০২৪
ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ প্রতীকী ছবি

ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন।

শুক্রবার (১ মার্চ) সকালে উপজেলার সস্তার বাজার ও গয়েশপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- একই উপজেলার যোগিহুদা গ্রামের আব্দুল মালেকের ছেলে জিসান (২৩) ও যাদবপুর ইউনিয়নের বড়বাড়ি গ্রামের রবিউল্যার ছেলে মমিনুর রহমান (২৮)।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, সকাল ১১ টার দিকে যোগিহুদা গ্রাম থেকে জিসান মোটরসাইকেল যোগে পার্শ্ববর্তী লেবুতলা গ্রামে যাচ্ছিলেন। পথে সস্তার বাজারে পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা শ্যালো ইঞ্জিনচালিত একটি আলমসাধুর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে জিসান গুরুতর আহত হন। সেখান থেকে তাকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে, সকাল সাড়ে ১১টার দিকে একই উপজেলার গয়েশপুর গ্রামের মোড়ে বাঁশ বোঝাই ভ্যানকে পেছন দিক থেকে ধাক্কায় দেয় একটি মোটরসাইকেল। এতে মোটরসাইকেল আরোহী বড়বাড়ী গ্রামের মমিনুর রহমান ঘটনাস্থলেই নিহত হন। আহত হয় আলী হোসেন নামে আরেকজন। মরদেহ উদ্ধার করে মহেশপুর থানায় রাখা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, মার্চ ০১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।