ঢাকা, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে মোটরসাইকেল-নসিমন সংঘর্ষে নিহত ২ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
মাদারীপুরে মোটরসাইকেল-নসিমন সংঘর্ষে নিহত ২ 

মাদারীপুর: মাদারীপুরে মোটরসাইকেল ও নসিমনের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহীর নিহত হয়েছেন।  

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে মাদারীপুর-শরিয়তপুর আঞ্চলিক মহাসড়কে সদর উপজেলার পখিরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মোহাম্মদ আলী বালীর ছেলে রিফাত বালী (১৯) ও একই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মৃধার মোড় এলাকার মুক্তার সরদারের ছেলে মারুফ সরদার (৩০)।

জানা গেছে, রাতে মাদারীপুর শহর থেকে মঠেরবাজারের দিকে রিফাত বালী ও মারুফ সরদার মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন। রাত ১০টার দিকে সদর উপজেলার পখিরা এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির একটি নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক রিফাত বালী মারা যায়। পরে স্থানীয়রা আহত মারুফ সরদারকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন জানান, দুর্ঘটনায় নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।