ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘাটাইলে ওয়ার্কশপ কর্মচারীকে হত্যা মামলায় মা-ছেলেসহ গ্রেপ্তার ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
ঘাটাইলে ওয়ার্কশপ কর্মচারীকে হত্যা মামলায় মা-ছেলেসহ গ্রেপ্তার ৫

টাঙ্গাইল: টাঙ্গাইলের ঘাটাইলে ওয়ার্কশপ কর্মচারী নাহিদ হাসান হত্যা মামলায় জড়িত মা-ছেলেসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

রোববার (২৫ ফেব্রুয়ারি) বিকেল থেকে রাত পর্যন্ত ঢাকা ও টাঙ্গাইলের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এসময় ওয়ার্কশপ থেকে চুরি যাওয়া একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফ্রিংয়ে ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. শরফুদ্দীন এ তথ্য জানান।

গ্রেপ্তাররা হলেন- ঘাটাইল উপজেলার কামারচালা গ্রামের আবুল হোসেনের ছেলে মো. সোহাগ (১৫) ও তার মা খাদিজা (৩৩), নিয়ামতপুর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে মো. নাজমুল (২০), নলমা গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে সালমান জাহান জান্নাত (২১) ও জামালপুরের সরিষাবাড়ী উপজেলার তরুণীআটা গ্রামের ফজলুল হক।

ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. শরফুদ্দীন বলেন, গত ২২ ফেব্রুয়ারি ঘাটাইল উপজেলায় মনির ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের ভেতর থেকে নাহিদ হাসান নামের এক ওয়ার্কশপ কর্মচারীর মরদেহ উদ্ধার করা হয়। পরে হত্যাকারীরা ওয়ার্কশপের ভেতরে থাকা একটি মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে এ হত্যাকাণ্ডের বিষয়ে গোয়েন্দা নজরদারি চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।