ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
পাবনায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন

পাবনা: পাবনা পৌরসভা এলাকার শালগাড়িয়া তালবাগান এলাকায় পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুন হয়েছেন আবুল কাশেম (২৭) নামে এক যুবক।  

রোববার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে এ ঘটনা ঘটে।

নিহত কাশেম ওই এলাকার আবুল হোসেনের ছেলে।  

জানা গেছে, সম্প্রতি ওই এলাকায় একটি ওয়াজ মাহফিলকে কেন্দ্র করে আবুল কাসেমের সঙ্গে একই এলাকার সামির হোসেনসহ কিছু যুবকের বিরোধ চলছিল। রোববার বিকেলে কাশেম তার বাড়ি থেকে সামিরের বাড়ির দিকে যান। এ সময় সামিরের বাবা লাড্ডু সুলতান সেটা দেখতে পান। পরে তিনি বাড়ি থেকে ছুরি এনে কাশেমকে আঘাত করতে থাকেন। এ সময় সামির ও তার বাবার নেতৃত্বে ৭-৮ জন যুবক সেখানে উপস্থিত হয় এবং তারাও এলোপাথাড়ি ছুরিকাঘাত করতে শুরু করেন। এক পর্যায়ে কাশেমের নিথর দেহ মাটিতে পড়ে গেলে সেখান থেকে পালিয়ে যান অভিযুক্তরা। স্থানীয়রা কাশেমকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন,

খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।