ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুর সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি আকন্দ, সম্পাদক বেলাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
মাদারীপুর সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি আকন্দ, সম্পাদক বেলাল গোলাম মাওলা আকন্দ ও বেলাল রিজভী

মাদারীপুর: মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির ২০২৪-২০২৬ সালের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে দৈনিক যুগান্তরের সাংবাদিক গোলাম মাওলা আকন্দ ও সাধারণ সম্পাদক পদে বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের সাংবাদিক বেলাল রিজভী নির্বাচিত হয়েছেন।

 

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাতে মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতি কার্যালয়ে কণ্ঠ ভোটের মাধ্যমে ২১ সদস্য বিশিষ্ট কমিটির নির্বাচন সম্পন্ন হয়।  

মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির নির্বাচিত অন্য প্রতিনিধিরা হলেন- সহ-সভাপতি আমাদের সময় পত্রিকার সাংবাদিক শফিক স্বপন, মানবজমিন পত্রিকার সাংবাদিক অলিউল আহসান কাজল, দৈনিক খবর পত্রিকার সাংবাদিক আক্তার হোসেন বাবুল, নয়াদিগন্ত পত্রিকার সাংবাদিক এসএম রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক ইনডিপেনডেন্ট টেলিভিশন ও বণিক বার্তা পত্রিকার সাংবাদিক রিপনচন্দ্র মল্লিক, সহ-সম্পাদক মানবকণ্ঠ পত্রিকার সাংবাদিক নাজমুল হক এবং সাংগঠনিক সম্পাদক হয়েছেন বাংলাদেশ টুডে পত্রিকার সাংবাদিক এমদাদ খান।

এছাড়া কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন সাব্বির হোসাইন আজিজ, দপ্তর সম্পাদক দৈনিক কালবেলার সাংবাদিক রাশেদ কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমার সংবাদ পত্রিকার সাংবাদিক জাহিদ হাসান, সমাজকল্যাণ ও ধর্ম বিষয়ক  সম্পাদক নাগরিক টেলিভিশনের সাংবাদিক রাকিব হাসান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আনন্দ টেলিভিশনের সাংবাদিক ম ম হারুন, আইন বিষয়ক সম্পাদক নাগরিক ভাবনার সাংবাদিক গাউছ-উর রহমানসহ ২১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

এদিকে নব-নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা।  

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৪
এসআরএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।