ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অভিযোগ মিথ্যা, তারপরও ক্লোজড এএসআই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
অভিযোগ মিথ্যা, তারপরও ক্লোজড এএসআই এএসআই সন্তোষ কুমার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সন্তোষ কুমার রায়ের বিরুদ্ধে আদিবাসী এক গৃহবধূকে যৌন হয়রানির অভিযোগ প্রাথমিক তদন্তে মিথ্যা প্রমাণিত হয়েছে। তবে ব্যক্তিগত শৃঙ্খলা ভঙ্গের কারণে সহকারী উপ পরিদর্শক (এএসআই) সন্তোষ কুমারকে ক্লোজড করা হয়েছে।

 

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে তাকে ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তবে তার বিরুদ্ধে কেন কী উদ্দেশ্যে এই অভিযোগ আনা হয়েছে সেগুলো তদন্ত চলছে।  

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরের দিকে এতথ্য নিশ্চিত করেন সিরাজগঞ্জ সহকারী পুলিশ সুপার (উল্লাপাড়া ও তাড়াশ সার্কেল) অমৃত সূত্রধর।  

তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে এএসআই সন্তোষের বিরুদ্ধে যেসব অভিযোগ করা হয়েছে সেগুলো মিথ্যা প্রমাণিত হয়েছে। আমি নিজেই বিষয়টি তদন্ত করেছি। অভিযোগের কোনো সত্যতা পাওয়া যায়নি। ভাইরাল হওয়া ভিডিওটি দেখে মনে হচ্ছে কেউ ওই নারীকে পাশ থেকে কথাগুলো শিখিয়ে দিচ্ছেন। ওই নারী ভিডিওতে কেন এমন মিথ্যা অভিযোগ করলেন, এতে তার বা অন্য কারো কোনো উদ্দেশ্য ছিল কিনা সে বিষয়গুলো খতিয়ে দেখা হচ্ছে।  

এএসপি অমৃত সূত্রধর আরও বলেন, ব্যক্তিগত শৃঙ্খলা ভঙ্গের কারণে তাকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। কোনো মাদকবিরোধী অভিযানে এসআইয়ের নেতৃত্বে যাওয়ার কথা থাকলেও এএসআই সন্তোষ একাই গিয়েছেন। এ কারণে তাকে ক্লোজড করা হয়েছে।  

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়। যে ভিডিওতে তাড়াশ উপজেলার দেশিগ্রাম ইউনিয়নের আদিবাসী এক গৃহবধূ এএসআই সন্তোষ কুমারের বিরুদ্ধে মাদক তল্লাশির নামে তাকে হয়রানির অভিযোগ আনেন। গত মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে তাকে যৌন হয়রানি করা হয় বলে ভিডিও বার্তায় তিনি উল্লেখ করেন। ভিডিওটি সিরাজগঞ্জ পুলিশ সুপারের নজরে এলে তিনি বিষয়টি তদন্তের জন্য সহকারী পুলিশ সুপার অমৃত সূত্রধরকে নির্দেশ দেন।  

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।