ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছাগলনাইয়ায় নদীতে মিলল পোলট্রি খামারির মরদেহ, পুলিশের ধারণা ‘হত্যা’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৪
ছাগলনাইয়ায় নদীতে মিলল পোলট্রি খামারির মরদেহ, পুলিশের ধারণা ‘হত্যা’

ফেনী: ফেনীর ছাগলনাইয়া উপজেলার পশিম শিলুয়ায় কালিদাস পাহালিয়া নদী থেকে আবুল কাসেম (৫২) নামে এক পোলট্রি খামারির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) ভোরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে সুরতহাল প্রতিবেদনে উল্লেখ করেছে পুলিশ।

আবুল কাসেমের গ্রামের বাড়ি নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলায়। তিনি প্রায় ৪০ বছর ধরে ছাগলনাইয়ায় পরিবার নিয়ে বসবাস করছেন।

তার পরিবার জানায়, ছাগলনাইয়ার পাঠাননগর ইউনিয়নের পশ্চিম শিলুয়া গ্রামে স্ত্রী ও দুই ছেলে দুই মেয়ে নিয়ে বসবাস করছেন আবুল কাসেম। এ গ্রামের ইকবাল হোসেনের কাছ থেকে খামার ভাড়া নিয়ে পোলট্রি ব্যবসা করছিলেন তিনি।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাতে খামারে গিয়ে না ফেরায় পরিবারের সদস্যরা তাকে খোঁজাখুঁজি শুরু  করেন। রাত আনুমানিক ৩টার দিকে খামারের পাশে কালিদাস পাহালিয়া নদীতে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন তারা ।

পরিবারের দাবি, স্থানীয় এক ব্যক্তির সঙ্গে আবুল কাসেমের বিরোধ ছিল। পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে।

মরদেহ উদ্ধারকারী পুলিশ কর্মকর্তা আব্দুল মজিদ জানান, কাসেমের মাথার পেছনে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে মেরে নদীতে ফেলে দেওয়া হয়েছে। তবে কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তদন্তে নেমেছে পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৪
এসএইচডি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।