ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাস্তার ডিভাইডারে মিলল নবজাতকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৪
রাস্তার ডিভাইডারে মিলল নবজাতকের মরদেহ

ফরিদপুর: ফরিদপুরে একটি রাস্তার ডিভাইডারের ওপর থেকে একটি মেয়ে নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নবজাতকের বয়স একদিন বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) বিকেল ৫টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের জেলা শহরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের সামনের ডিভাইডারের মাঝে থেকে ওই নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়। নবজাতকটি কাপড়ে মোড়ানো অবস্থায় ছিল।

স্থানীয়রা জানান, বিকেলে মানুষ রাস্তার পার হওয়ার সময় ডিভাইডারের মাঝে কাপড়ে মোড়ানো একটি কাপড় দেখতে পায়। পরে কাপড়টি একটু সরানোর পর নবজাতকের মাথা ও পা দেখতে পেয়ে ৯৯৯-এ পুলিশকে খবর দেওয়া হয়। পরে কোতোয়ালি থানা পুলিশ এসে ওই নবজাতকের মরদেহটি নিয়ে যায়।

কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর হোসেন বলেন, পুলিশ কন্ট্রোল রুম থেকে সংবাদ পেয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের সামনের রাস্তার ঘটনাস্থলে যাই। সেখানে রাস্তার ডিভাইডারের ওপর থেকে কাপড়ে মোড়ানো একটি নবজাতকের মরদেহ উদ্ধার করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ফরিদপুরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান বাংলানিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ নবজাতকের মরদেহ উদ্ধার করে। নবজাতকটি মেয়ে বাচ্চা। একদিন বয়স হয়েছিল। আমরা বাচ্চাটির পরিচয় শনাক্ত করতে ডিএনএ পরীক্ষার জন্য পাঠাবো। পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।