ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কর্মকর্তার ওপর হামলা, ভাইয়া অ্যাপারেলসের নির্মাণ কাজ বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
কর্মকর্তার ওপর হামলা, ভাইয়া অ্যাপারেলসের নির্মাণ কাজ বন্ধ

কুমিল্লা: নগরে ভাইয়া অ্যাপারেলস লিমিটেডের নির্বাহী পরিচালক সোহেল আহমেদ রূপমের ওপর হামলার ঘটনা ঘটেছে। যা জের ধরে গিত চারদিন ধরে প্রতিষ্ঠানের নির্মাণ কাজ বন্ধ রয়েছে।

কোতোয়ালি মডেল থানায় এ ঘটনায় ৮/৯ জনকে অজ্ঞাত আসামি করে গত সোমবার মামলাও করেছেন রূপম।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) থানায় যোগাযোগ করে মামলার এজাহার থেকে জানা গেছে, নগরের জেরা স্কুল সংলগ্ন প্ল্যানেট এসআর মার্কেটে পণ্য প্রদর্শন ও বিক্রয়ের মেলার আয়োজন করা হয়েছিল। যার শেষ দিন ছিল গত শনিবার। ওইদিন মেলায় প্রদর্শনের জন্য আনা অবিক্রীত মালামাল বাসায় পৌঁছে দিয়ে রাত পৌনে ১২টার দিকে নৈশভোজের উদ্দেশ্যে রওনা দিলে আট-নয়জনের একটি দুর্বৃত্ত দল ভাইয়া গ্রুপের নির্বাহী পরিচালক ও কুমিল্লা ইপিজেডে নির্মাণাধীন ভাইয়া অ্যাপারেলস লিমিটেডের তদারকির দায়িত্বে থাকা সোহেল আহমেদ রূপমের ওপর হামলা চালায়।

তারা রূপমের মাথায় ধারালো অস্ত্র দিয়ে জখম করে। শরীরের অন্যান্য স্থানেও আঘাত করে। দুর্বৃত্তরা রূপমের কাছ থেকে এক লাখ ২০ হাজার টাকা দামের দুটি মোবাইল ফোন ও নগদ ৫৩ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ ছাড়া কুমিল্লা ইপিজেডে নির্মাণাধীন ভাইয়া অ্যাপারেলস লিমিটেডের ভবনের দেখাশোনা না করতে ও বেপজার বিষয়ে কথা না বলতে রূপমকে হুমকিও দেয়।

কুমিল্লা ইপিজেডের মহাব্যবস্থাপক মো. জিল্লুর রহমান জানান, আমরা বিষয়টি জেনেছি। আসামিদের গ্রেপ্তার ও ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য কোতোয়ালি মডেল থানা পুলিশকে অনুরোধ করেছি।

কুমিল্লা কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন জানান, আমরা ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। ইতোমধ্যে কয়েকজন আসামিকে শনাক্ত করা সম্ভব হয়েছে। আশা করি, তাদের শিগগির গ্রেপ্তার করা সম্ভব হবে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।