ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লোহাগড়ায় ডোবায় মিলল বৃদ্ধের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৪
লোহাগড়ায় ডোবায় মিলল বৃদ্ধের মরদেহ

নড়াইল: নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের তালবাড়িয়া গ্রামে ডোবা থেকে মো. ওয়াদুদ শেখ নামে শতবর্ষী এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে।  

শনিবার (১০ ফেব্রুয়ারি) ভোরের দিকে নিজ বাড়ির পাশে ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহত ওয়াদুদ শেখ ওই গ্রামের বাসিন্দা।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, নিহত ওয়াদুদ শেখের স্ত্রী বেশ কিছুদিন আগে মৃত্যুবরণ করেছেন। স্ত্রীর মৃত্যুর পর থেকে স্বামী ওয়াদুদ শেখ মানুষিক ভারসাম্যহীন হয়ে পড়েন। এরপর থেকে প্রতিদিন ভোরে বাড়ির পাশে এক চায়ের দোকানে চা-রুটি খেতে যেতেন। বাড়ি থেকে ওই দোকানে পায়ে হেঁটে যাওয়ার রাস্তা মাত্র পাঁচ-সাত মিনিটের। প্রতিদিনের মতো শনিবার (১০ ফেব্রুয়ারি) ফজরের নামাজের পর ওয়াদুদ শেখ ওই দোকানের উদ্দেশে রওনা হন। কিছুক্ষণ পর বাড়ির পাশে একটি ডোবায় তার মরদেহ পড়ে থাকতে দেখেন স্বজনরা। এ সময় তার ছেলেরা মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন। খবর পেয়ে পুলিশকে ঘটনাস্থলে গিয়ে আইনানুগ ব্যবস্থা নেয়।  

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।