ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বড় ভাইকে ছুরিকাঘাতে হত্যা মামলায় ছোট ভাই গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪
বড় ভাইকে ছুরিকাঘাতে হত্যা মামলায় ছোট ভাই গ্রেপ্তার

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে বড় ভাইকে ছুরিকাঘাতে হত্যা মামলায় ছোট ভাই আব্দুর রশিদকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে কিশোরগঞ্জ সদর উপজেলার শোলাকিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

এর আগে বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাতে উপজেলার জাফরাবাদ ইউনিয়নের শিমুলতলা বাজারে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত আব্দুল হাই (৬০) উপজেলার জাফরাবাদ ইউনিয়নের মাঝিরকোনা গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে দুই ভাই আব্দুল হাই ও আব্দুর রশিদের মধ্যে বাড়ির জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বাড়ি থেকে বের হয়ে পার্শ্ববর্তী শিমুলতলা বাজারে যান আব্দুল হাই। এ সময় ছোট ভাই আব্দুর রশিদ সেখানে উপস্থিত হয়ে বড় ভাই আব্দুল হাইয়ের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে আব্দুল হাইকে ছুরিকাঘাত করে আব্দুর রশিদ পালিয়ে যান। এতে ঘটনাস্থলেই আব্দুল হাইয়ের মৃত্যু হয়।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য রাতেই কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। পরে পুলিশ অভিযান চালিয়ে শুক্রবার সকালে কিশোরগঞ্জ সদর উপজেলার শোলাকিয়া এলাকা থেকে অভিযুক্ত আব্দুর রশিদকে আটক করে। এছাড়াও হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরি জব্দ করা হয়।  

এ ঘটনায় নিহতের স্ত্রী শাহেরা বাদী হয়ে শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকেলে করিমগঞ্জ থানায় দুজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, ঘটনার মূল অভিযুক্ত নিহতের ছোট ভাই আব্দুর রশিদকে গ্রেপ্তার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৬৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।