ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দাঁড়িয়ে থাকা মাইক্রোবাসে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২ যুবক 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
দাঁড়িয়ে থাকা মাইক্রোবাসে মোটরসাইকেলের ধাক্কা,  নিহত ২ যুবক 

সিলেট: সিলেটে সড়কে প্রাণ হারালেন মো. মেহেদী আফনান ও আশফাকুজ্জামান নামে মোটরসাইকেল আরোহী দুই যুবক।

বুধবার (৩১ জানুয়ারি) বিকেল ৫টার দিকে এয়ারপোর্ট সড়কের মালনীছড়া চা বাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. মেহেদী আফনান (৩২) মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় বাসিন্দা। নিহত আশফাকুজ্জামান হবিগঞ্জের চুনারুঘাট পৌর এলাকার বড়াইল এলাকার ফিরুজ আহমদের ছেলে।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল জরুরি বিভাগ থেকে এ তথ্য নিশ্চিত করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলটি দ্রুগগতিতে এসে দাঁড়িয়ে থাকা মাইক্রোবাসের সঙ্গে ধাক্কা লেগে দুই আরোহী সড়কে ছিটকে পড়েন। এ সময় পাকা সড়কে পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান আফনান নামের এক আরোহী। অপরজনকে গুরুতর অবস্থায় হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মোহাম্মদ নুনু মিয়া বলেন, সিলেট এয়ারপোর্ট সড়কে মালনীছড়া এলাকায় দাঁড়িয়ে থাকা একটি মাইক্রোবাসে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান মেহেদী আফনান। ঘটনাস্থল থেকে গুরুতর আহত আশফাকুজ্জামাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও মাইক্রোবাসটি থানা হেফাজতে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
এনইউ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।