ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ নিহত ২

নেত্রকোনা: নেত্রকোনা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের ঝাউসী এলাকায় প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই পুলিশ সদস্যসহ দুজন নিহত ও কমপক্ষে ছয়জন আহত হয়েছেন।

 
শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ঝাউসী এলাকায় নেত্রকোনাগামী প্রাইভেটকারের সঙ্গে ময়মনসিংহগামী একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ছয়জন। নিহতদের একজন পুলিশ সদস্য আজিজুল হাকিম। তার বাড়ি ময়মনসিংহের ফুলপুর। এছাড়া অন্যদের পরিচয় এখনও পাওয়া যায়নি।  

আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। হতাহতদের ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে এলে আহত সবাইকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়।  

নেত্রকোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করে বলেন, জেলার ফকিরাবাজার ফাড়িতে কর্মরত এক পুলিশ সদস্যসহ দুজন নিহত হয়েছেন। ময়না তদন্তের জন্য মরদেহ দুটি মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।