ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুর ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি পিয়াল, সম্পাদক মনিরুজ্জামান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৪
ফরিদপুর ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি পিয়াল, সম্পাদক মনিরুজ্জামান

ফরিদপুর: বাংলাদেশ ফটো জার্নালিস্টস অ্যাসোসিয়েশন ফরিদপুর জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। আগামী দুই বছরের জন্য গঠিত এ কমিটিতে দৈনিক বাংলা পত্রিকার ফরিদপুর প্রতিনিধি মাহবুব হোসেন পিয়ালকে সভাপতি ও আনন্দ টিভির প্রতিনিধি মনিরুজ্জামান মনিরকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

 

মঙ্গলবার (২৩ জানুয়ারি) রাতে ফরিদপুর শহরের স্থানীয় একটি পত্রিকা অফিসে সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

এর আগে পূর্বের কমিটির মেয়াদ শেষ হওয়ায় সাধারণ সভায় তা বিলুপ্ত ঘোষণা করা হয়।  

সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও ২৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন- সহ-সভাপতি হারুন আনসারী (বাংলাভিশন টিভি ও দৈনিক নয়াদিগন্ত), সহ-সভাপতি সঞ্জিব দাস (এনটিভি ও দৈনিক খবরের কাগজ), সহ-সভাপতি মহসীন মুন্সি (দর্পণ টিভি), যুগ্ম-সম্পাদক জিল্লুর রহমান রাসেল (দি ডেইলি ট্রাইবুনাল), সাংগঠনিক সম্পাদক হারুন-অর-রশীদ (বাংলানিউজ২৪ ও দৈনিক আজকালের খবর), অর্থ-সম্পাদক শ্রাবণ হাসান (দৈনিক আজকের পত্রিকা), প্রচার সম্পাদক বিজয় পোদ্দার (দৈনিক ভোরের রানার), সাংস্কৃতিক সম্পাদক নিরঞ্জন মিত্র (দৈনিক নাগরিক সংবাদ), দপ্তর সম্পাদক মো. রবিউল হাসান রাজিব (দৈনিক মুক্ত খবর), মহিলা বিষয়ক সম্পাদক শারমিন আক্তার রিমা (দৈনিক তৃতীয় মাত্রা), সহ-মহিলা বিষয়ক সম্পাদক খালেদা ইয়াসমিন লিপি (দৈনিক মাতৃকন্ঠ), আলোকচিত্রী সম্পাদক আব্দুল মুঈন (দৈনিক জনবাণী), ক্রীড়া সম্পাদক মানিক কুমার দাস (দৈনিক সমায়ের প্রত্যাশা)।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে মশিউর রহমান খোকন (দৈনিক ভোরের কাগজ), রুহল আমিন খাঁন (অনলাইন নিউজ পোর্টাল বৈশাখ নিউজ.কম), কামরুল হাসান জুয়েল (দৈনিক ভোরের পাতা), জাহিদুল ইসলাম (সাপ্তাহিক কানাইপুর বার্তা) রাশেদুল হাসান কাজল (দৈনিক সমকাল ও ডেইলি ঢাকা ট্রিবিউন), জাকিব আহমেদ (দৈনিক জবাবদিহি), প্রকৌশলী রুবেল হোসেন (দৈনিক ফতেহাবাদ), জাকির হোসেন (দৈনিক নওরোজ), আবু নাসির আলম (দৈনিক ফতেহাবাদ), আকাশ দাশ (দৈনিক একদিনের খবর), তামিম ইসলাম (বৈশাখী টিভি ও রাইজিং বিডি), তাওহিদুল ইসলাম (বঙ্গটিভি) ও মো. রুবেল (চ্যানেল ২৪)।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।