ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিক্ষার্থীকে অপহরণ করে মুক্তিপণ দাবি-নির্যাতন, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
শিক্ষার্থীকে অপহরণ করে মুক্তিপণ দাবি-নির্যাতন, আটক ৩ আটকরা

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও পৌরসভার সরকারপাড়ায় তাহা (১৬) নামে ১০ম শ্রেণির এক শিক্ষার্থী ও তার সহপাঠীদের অপহরণ করে মুক্তিপণ দাবি করে গভীর রাত পর্যন্ত নির্যাতনের অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।

রোববার (২১ জানুয়ারি) গভীর রাতে ওই ভুক্তভোগী পরিবার সদর থানায় যোগাযোগ করলে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে তিনজনকে আটক করে।

আটকরা হলেন- শহরের সরকারপাড়া এলাকার আমিনুল ইসলাম রাজের ছেলে মো. বিশাল (২২), একই এলাকার রফিকুল ইসলামের ছেলে সাব্বির (২৩), আব্দুল মালেকের ছেলে মাসুদ (২২)।  

এ ঘটনায় অপর আসামি শহরের রামবাবু গোডাউন এলাকার মুরাদ (২০) পলাতক রয়েছেন।  

অপহৃত শিক্ষার্থী তাহা শহরের গোয়ালপাড়া এলাকার মো. সোহরাওয়ার্দীর ছেলে।  

সোহরাওয়ার্দীর জানান, তার ছেলে স্থানীয় কয়েকজন বন্ধুর সঙ্গে কোচিংয়ে যায়। সন্ধ্যা গড়িয়ে গেলেও ছেলে ফিরে না আসায় তিনি তার ছেলের মোবাইল ফোনে কল দিলে মোবাইল ফোনটি বন্ধ পান। পরে রাত ১টার সময় তাকে একটি মোবাইল ফোন থেকে কল করে জানানো হয় তার ছেলে ও সহপাঠীদের অপহরণ করা হয়েছে। এসময় তার কাছে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। তিনি টাকা দিতে অস্বীকার করলে তার ছেলেকে জানে মেরে ফেলবে বলে প্রাণনাশের হুমকি দেয় এবং তার ছেলে ও তার বন্ধুদের কাছে থাকা ১ হাজার ৮১০ টাকা ছিনিয়ে নেয়।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম ফিরোজ ওয়াহিদ জানান, অভিযোগ পেয়ে তাংক্ষণিক অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়েছে। অপরজনকে আটকের চেষ্টা চলছে। চাঁদাবাজির অভিযোগে ঠাকুরগাঁও থানায় একটি মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।