ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্রীপুরে আধিপত্য বিস্তার নিয়ে বাড়িঘরে ভাঙচুর, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
শ্রীপুরে আধিপত্য বিস্তার নিয়ে বাড়িঘরে ভাঙচুর, আটক ৩

মাগুরা: মাগুরার শ্রীপুরে আধিপত্য বিস্তার নিয়ে বাড়িঘরে ভাঙচুর ও হামলার ঘটনা ঘটেছে। এ সময় খালিদ মিয়া (৬৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে আহত করা হয়েছে।

 

শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে উপজেলার শ্রীকোল ইউনিয়নের টুপিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আনোয়ার, মনোয়ার ও মতিয়ারের বাড়িতে ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালানো হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, আহত খালিদ মিয়া বড় বিলের মাঠে কাজ করছিলেন। এ সময় ইউপি সদস্য ওহিদুল ইসলাম মিয়ার সমর্থকেরা খালিদ মিয়ার ওপর অতর্কিত হামলা চালায়। পরে তাকে উদ্ধার করে মাগুরা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সংঘর্ষের ঘটনা জানতে পেরে পার্শ্ববর্তী ছোনগাছা গ্রামের ইউপি সদস্য চাঁদ আলীর লোকজন টুপিপাড়া গ্রামের ইউপি সদস্য ওহিদুল মিয়ার সমর্থক আনোয়ার, মনোয়ার ও মতিয়ারের বাড়িতে ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ তিনজনকে আটক করেছে। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরবর্তী সহিংসতা এড়াতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে তিন জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।