ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রায়পুরায় দোকান থেকে ৪০ লাখ টাকার মোবাইল ফোন চুরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
রায়পুরায় দোকান থেকে ৪০ লাখ টাকার মোবাইল ফোন চুরি

নরসিংদী: জেলার রায়পুরা পৌর শহরের একটি মোবাইলের দোকানের তালা ভেঙে চুরির ঘটনা ঘটেছে। এ সময় ৩০০টি স্মার্টফোন ও নগদ টাকাসহ বিভিন্ন মালামাল চুরি হয়েছে বলে দাবি করেন দোকান মালিক।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাতে রায়পুরা বাজারে গ্যালাক্সি টেলিকম ও মোবাইল সার্ভিসিং সেন্টারের এ চুরির ঘটনা ঘটে।

দোকান মালিক অহিদুজ্জামান অহিদ জানান, রাতে তিনিসহ কর্মচারীরা দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। সকালে কর্মচারীরা দোকান খুলতে গিয়ে দেখতে পান দুটি সাটারের একটিতে নতুন তালা লাগানো। পরে বিষয়টি তারা দোকান মালিককে জানান। পরে তিনি অপর সাটারের তালা খুলে দেখতে পান বিভিন্ন ব্র্যান্ডের প্রায় ৩০০ স্মার্টফোন, নগদ এক লাখ ৮১ হাজার টাকা ও সিসিটিভির হার্ডডিস্ক চুরি হয়ে গেছে। চুরি শেষে সাটারের নতুন তালা লাগিয়ে দেয় চোরেরা। চুরির ঘটনা আড়াল করতে সামনের দোকান ও ইসলামি ব্যাংকের সিসিটিভিগুলো উল্টো করে ঘুরিয়ে রাখে তারা।

তিনি আরও জানান, সকালে রায়পুরা থানার পুলিশ দোকান পরিদর্শন করেছেন। চুরির ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

বাজারের নৈশপ্রহরী বাদল মিয়া জানান, রাতে দোকানটির পাশের গলিতে পাহারা দিচ্ছিলেন তিনি। তিনি ঘুরে দেখে গেছেন সাটারের তালা ঠিকঠাক আছে। তবে চুরি কোন সময় হয়েছে এ ব্যাপারে কিছুই জানাতে পারেননি নৈশপ্রহরী।

রায়পুরা বাজার কমিটির সাধারণ সম্পাদক জানান, বাজারের নৈশপ্রহরী ছাড়াও পাশের ইসলামী ব্যাংকের দুজন পাহারাদার ছিলেন। তারপরও কিভাবে মোবাইলের দোকানে চুরির ঘটনা ঘটল বিষয়টি তদন্ত করে জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

এদিকে শুক্রবার সকালে খবর পেয়ে চুরি হওয়া মোবাইল দোকান পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) আফসান আল আলম ও রায়পুরা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মীর মাহাবুব আলম। তদন্ত শেষে জড়িতদের আইনের আওতায় আনা হবে বলে জানান তারা।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।