ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুর পৌর হকার্স মার্কেটে আগুনে পুড়লো ৪ দোকান 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
লক্ষ্মীপুর পৌর হকার্স মার্কেটে আগুনে পুড়লো ৪ দোকান 

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর শহরের পৌর হকার্স মার্কেটে অগ্নিকাণ্ডে চারটি দোকান পুড়ে গেছে।  

শুক্রবার (১৯ জানুয়ারি) সকাল ৯টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় এক ঘণ্টার চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।  

বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে তাৎক্ষণিক ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।  

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৯টার দিকে পৌর হকার্স মার্কেটের ভগবতী ভাণ্ডার নামে একটি দোকানে আগুনের সূত্রপাত হয়। পরে মুহূর্তেই আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই পুড়ে যায় ভগবতী ভাণ্ডার, ফিরোজ স্টোর, লোকনাথ মিষ্টান্ন ভাণ্ডার ও মুসলিম লাইব্রেরি।

এদিকে ঘটনার পর সেখানে পরিদর্শনে যায় পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূইয়া। তিনি অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের খোঁজ নেন ও তাদের সান্ত্বনা দেন। এছাড়াও তিনি, কিছু ক্ষতি পুষিয়ে নিতে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহযোগিতার আশ্বাসও দিয়েছেন।

জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ-পরিচালক রঞ্জিত কুমার সাহা বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমাদের তিনটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছায়। প্রায় এক ঘণ্টা চেষ্টার পর তারা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।