ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে রেলমন্ত্রীকে সংবর্ধনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৪
রাজবাড়ীতে রেলমন্ত্রীকে সংবর্ধনা

রাজবাড়ী: দায়িত্ব গ্রহণের পর বৃহম্পতিবার (১৮ জানুয়ারি) প্রথম তার নিজের নির্বাচনী এলাকা রাজবাড়ীতে রেলমন্ত্রী মো. জিল্লুল হাকিমকে সংবর্ধনা জানানো হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুর ১টায় ঢাকা থেকে ফেরিতে দৌলতদিয়ার ৪ নম্বর ফেরিঘাটে এলে সেখানে তাকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা প্রশাসক আবু কায়সার খান, পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।

এরপর ফেরিঘাট এলাকায় গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাসহ বিভিন্ন সংগঠন রেলমন্ত্রীকে ফুল দিয়ে সংবর্ধনা জানান।

পরে নেতাকর্মীদের উদ্দেশে বক্তব্য দেন রেলমন্ত্রী জিল্লুল হাকিম।

এ সময় রেলকে লাভজনক প্রতিষ্ঠানে রূপান্তরের অঙ্গীকার ব্যক্ত করে রেলমন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে রেলমন্ত্রী হিসেবে দায়িত্ব দিয়েছেন। রেলকে একটি লাভজনক প্রতিষ্ঠান হিসেবে রূপান্তর করাই হবে আমার কাজ। আজকে রেল সম্প্রসারিত হচ্ছে। আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর উদ্দেশ্য হলো প্রত্যেকটি জেলাতেই রেলপথ চালু করা। যে কারণে সারাদেশেই রেলের নতুন নেটওয়ার্ক চালু করা হচ্ছে।

তিনি বলেন, রেলপথ চালু করলে ব্যবসা বাণিজ্যের মালপত্র আনা নেওয়া এবং এক স্থান থেকে অন্য স্থানে বিভিন্ন কৃষি পণ্য পরিবহনের ক্ষেত্রে যথেষ্ট সুযোগ সুবিধা হবে। এজন্য আমাদের যেসব রুটে ট্রেন বন্ধ হয়ে গেছে, সেসব রুটে ট্রেন যাতে চালু হয় সে ব্যাপারে আমি সর্বাত্মক চেষ্টা করবো।

সংবর্ধনা অনুষ্ঠানে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা মুন্সী, সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মণ্ডল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মণ্ডল ও উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা বক্তব্য দেন।

এর পর বিকেল সাড়ে ৪টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে মন্ত্রীকে সংবর্ধনা জানানো হয়।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।