ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৪
বগুড়ায় বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ১

বগুড়া: জেলার আদমদীঘি উপজেলায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ইমরান হোসেন (৩৩) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত আটজন।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকালে উপজেলার নওগাঁ-বগুড়া মহাসড়কে হাসপাতাল গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাকচালক ইমরান হোসেন নওগাঁ জেলার মান্দা উপজেলার কুনইল গ্রামের বাসিন্দা।

আহতদের মধ্যে তানু হোসেন, মো. নাঈম হোসেন ও মো. রেজাউল ইসলামের নাম জানা গেলেও তাৎক্ষণিকভাবে বাকিদের পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, আদমদিঘী উপজেলার নওগাঁ-বগুড়া মহাসড়কে হাসপাতাল গেটের সামনে সকাল ৭টার দিকে ঢাকাগামী শাহ ফতেহ আলী বাসের সঙ্গে নওগাঁগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় বাসের আট যাত্রী এবং ট্রাকচালক আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে আদমদিঘী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখানের চিকিৎসক ট্রাকের চালককে মৃত ঘোষণা করেন।

এদিকে আহতদের মধ্যে তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। বাকি পাঁচজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শমিজেক) হাসপাতালে পাঠানো হয়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী বাংলানিউজকে জানান, নিহত ট্রাকচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাস ও ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।