ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিএনপি নিজেরাই তালা দেয়, নিজেরাই ভাঙে: শেখ হাসিনা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৪
বিএনপি নিজেরাই তালা দেয়, নিজেরাই ভাঙে: শেখ হাসিনা

ঢাকা: বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তারা নিজেরাই তালা দিয়েছে এবং নিজেরাই ভাঙছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে ৭ জানুয়ারি নির্বাচনে বিজয়ী হয়ে টানা চতুর্থ মেয়াদে সরকার গঠনের পর গণভবনে প্রবাসী আওয়ামী লীগ নেতাদের সঙ্গে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বলেন, (বিএনপি) নিজেরা অফিসে তালা দেয়, আবার নিজেরাই ভাঙে। এ নিয়ে আবার গর্ববোধ করে যে, চাবি হারিয়েছে। চাবি গেল কোথায়? তালা তো তাদেরই দেওয়া ছিল। তাদের চাবি খোয়া যাবে, চাবি হারাবে, তারাও পথ হারাবে। তারা পথ হারানো পথিক হয়ে গেছে।

এখনও ষড়যন্ত্র চলছে জানিয়ে টানা চার বারের প্রধানমন্ত্রী বলেন, এখনও চক্রান্ত শেষ হয়নি। এখনও শুনি তারা (বিএনপি-জামায়াত) আবার লাফালাফি করে। নির্বাচন বাতিল করতে হবে, এই করতে হবে সেই করতে হবে। যাই হোক, জনগণের ভোটে আমরা সরকারে এসেছি, জনগণের কল্যাণে আমরা কাজ করে যাব।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৪
এমইউএম/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।