ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিজয় সরণি স্টেশনে যাত্রী নিয়ে ১০ মিনিটের বেশি আটকে ছিল মেট্রোরেল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৪
বিজয় সরণি স্টেশনে যাত্রী নিয়ে ১০ মিনিটের বেশি আটকে ছিল মেট্রোরেল

ঢাকা: যাত্রীদের যানজটের বদলে দ্রুতগতির যাতায়াতের নিশ্চয়তা দিতে চালু হয়েছিল মেট্রোরেল। কিন্তু ২০২২ সালের ২৮ ডিসেম্বর মেট্রোরেল চালুর পরে থেকেই একের পর কারিগরি ত্রুটি ও অব্যবস্থাপনায় ভুগছে মেট্রোরেল।

 

মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিজয় সরণি স্টেশনে যাত্রী নিয়ে ১০ মিনিটের বেশি আটকে ছিল মেট্রোরেল। ফার্মগেট থেকে উত্তরাগামী মেট্রোরেলটি ১২টা ২০ মিনিটে বিজয় সরণি স্টেশনে এসে আটকে পড়ে। ১২ টা ৩১ মিনিটের দিকে মেট্রোরেলটি পুনরায় যাত্রা শুরু করে।  

এ মেট্রোরেলে আটকে পড়েছিলেন কর্মজীবী নারী সৃজিতা ভট্টাচার্য। তিনি বাংলানিউজকে বলেন, আমি ফার্মগেট থেকে ১২টা ২০ মিনিটে লাস্ট ট্রেন ধরি। এই ট্রেন ২ মিনিটের মধ্যে বিজয় সরণি এসে প্রায় ১০ মিনিট আটকে ছিল। ১০ মিনিট পর আবার চলতে শুরু করে।  

এই বিষয়ে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের জিএম (অপারেশন) মোহাম্মদ ইফতিখার হোসেন বলেন, মেট্রোরেলে কারিগরি ত্রুটির কারণে এটি হয়েছে। দ্রুতই ঠিক করা হবে। মেট্রোরেল এদেশে নতুন, এজন্য আমাদের সামনে এসব চ্যালেঞ্জ আসছে।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৪ 
এনবি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।