ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কটিয়াদীতে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৪
কটিয়াদীতে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় সড়ক দুর্ঘটনায় জমশেদ মিয়া (৩৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় চান্দু মিয়া (৩০) নামে একজন গুরুতর আহত হয়েছেন।

বুধবার (১০ জানুয়ারি) উপজেলার মধ্যপাড়া এলাকায় কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত জমশেদ মিয়া উপজেলার তিলকান্তা গ্রামের আব্দুল জব্বারের ছেলে। তিনি বনগ্রাম ইউনিয়নের আনন্দ বাজারের পোল্ট্রি ও ফিড ব্যবসায়ী ছিলেন।  

কটিয়াদী হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে নিজের হ্যাচারির মাছ নিয়ে টমটমে (তিন চাকার যানবাহন) করে কটিয়াদী মাছের আড়তে যাচ্ছিলেন জমশেদ মিয়া। এসময় মাছবাহী টমটমের সঙ্গে একটি গাড়ির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই জমশেদ মিয়ার মৃত্যু হয়। এ ঘটনায় টমটমচালক চান্দু মিয়া গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।
 
কটিয়াদী হাইওয়ে থানার ইনচার্জ পরিদর্শক নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩২৬ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।