ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাংবাদিকের চোখ তুলে নেওয়ার হুমকিকে ইয়ার্কি বললেন যুবলীগ নেতা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৪
সাংবাদিকের চোখ তুলে নেওয়ার হুমকিকে ইয়ার্কি বললেন যুবলীগ নেতা!

যশোর: ফেসবুক পোস্টকে কেন্দ্র করে দৈনিক আজকের পত্রিকার যশোরের মনিরামপুর প্রতিনিধি আনোয়ার হোসেনের চোখ তুলে নেওয়ার হুমকি দেন পৌর যুবলীগের সভাপতি লুৎফর রহমান। পরে বিষয়টিকে ইয়ার্কি বলে উড়িয়ে দেন তিনি।

সোমবার (৮ জানুয়ারি) রাত ৮টার দিকে মোবাইল ফোনে হুমকি দেন তিনি। এরপরই ওই অডিওটি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে।

লুৎফর রহমান মণিরামপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি।

বিষয়টি ইয়ার্কি বলে উড়িয়ে দিয়ে যুবলীগ নেতা লুৎফর রহমান জানান, আনোয়ার হোসেন আমার সম্পর্কে বেয়াই। তিনি আমাকে খোঁচান। তাই ইয়ার্কি করেছি।

সাংবাদিক আনোয়ার হোসেন জানান, সোমবার বিকেলে তিনি ফেসবুকে পোস্ট দিয়েছিলেন, ‘লিখতে পড়তে না জানা লোকও প্রেসক্লাবের সভাপতি হন, এটা মনিরামপুরে না দেখলে বিশ্বাস করতাম না। ’ এরপর পৌর যুবলীগের সভাপতি লুৎফর রহমান তাকে ফোন করে চোখ তুলে নেওয়াসহ নানা হুমকি দেন। এ দিকে বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ায় নেটিজেনরা বিরূপ মন্তব্য করেছেন।

মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবি এম মেহেদী মাসুদ বাংলানিউজকে বলেন, ঘটনাটি আমি শুনেছি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৪
ইউজি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।