ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

তারাগঞ্জে ট্রলির ধাক্কায় দুই বাইক আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৪
তারাগঞ্জে ট্রলির ধাক্কায় দুই বাইক আরোহী নিহত

নীলফামারী: রংপুরের তারাগঞ্জে ট্রলির ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুইজন।

 

মঙ্গলবার (২ জানুয়ারি) সকাল ৯টার দিকে উপজেলার তারাগঞ্জ-বুড়িরহাট সড়কের বুড়িরহাট বাজারের গ্রামীণ ব্যাংক সংলগ্ন চৌপথি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- মোটরসাইকেল আরোহী তারাগঞ্জ উপজেলার কুর্শা ইউনিয়নের পলাশবাড়ী কারেঙ্গারতল খিয়ারচড়া গ্রামের কৃষ্ণ চন্দ্র রায়ের ছেলে তাপস চন্দ্র রায় (১৮) ও নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার খাতামধুপুর গ্রামের অনিল চন্দ্র রায়ের ছেলে বিজয় চন্দ্র রায় (২০)।  

আহতরা হলেন- তারাগঞ্জ উপজেলার সয়ার ইউনিয়নের দামোদরপুর পঞ্চায়েত পাড়া গ্রামের সাহানতুল্লার ছেলে ট্রলি চালক মিল্লাত হোসেন (২০) ও পথচারী বারাপুর গ্রামের মজিবর রহমান।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুড়িরহাট বাজার থেকে ছেড়ে আসা একটি ফাঁকা ট্রলি ওই এলাকায় পৌঁছে তারাগঞ্জ থেকে আসা একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা দুইজনসহ ট্রলিচালক ও একজন পথচারী গুরুতর আহত হন। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসক মোটরসাইকেল আরোহী দুইজনকে মৃত ঘোষণা করেন।

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  দুর্ঘটনাকবলিত ট্রলি ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।