ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পিস্তল উঁচিয়ে নৌকার মিছিল, এলাকায় তোলপাড়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
পিস্তল উঁচিয়ে নৌকার মিছিল, এলাকায় তোলপাড়

ময়মনসিংহ: ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনে নৌকার মিছিলে পিস্তল উঁচিয়ে প্রদর্শনের ভিডিও ভাইরাল হয়েছে। এনিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে স্থানীয় ভোটারদের মধ‍্যে।

 

বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের ধুরুয়া গ্রামে নৌকার মিছিলে এই আগ্নেয়াস্ত্র প্রদর্শনের ঘটনা ঘটে।

অস্ত্রধারী যুবকের নাম মো. ওয়াহিদুজ্জামান তানভীর (২২)। তিনি উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের ধুরুয়া গ্রামের উসমান আলীর ছেলে।  

সূত্র জানায়, চন্ডিপাশা ধুরুয়া গ্রামের আনন্দ বাজারে নৌকার প্রার্থী মেজর জেনারেল (অব.) আব্দুস সালামের নির্বাচনী ক‍্যাম্পে প্রতিদিন সন্ধ্যায় নৌকার সমর্থকরা জড়ো হন। এরই ধারাবাহিকতায় বুধবার সন্ধ্যায় ওয়াহিদুজ্জামান তানভীরের নেতৃত্বে একটি মিছিল নির্বাচনী ক্যাম্পে জড়ো হয়। ওই সময় মিছিলকারীরা প্রকাশ্যে অস্ত্র উঁচিয়ে নৌকা, নৌকা, তানভীর ভাই, তানভীর ভাই স্লোগান দেয়।  

স্থানীয়রা জানায়, তানভীর অল্প বয়সেই আগ্নেয়াস্ত্র নিয়ে চলাফেরা করে। এর আগেও তার বিরুদ্ধে অস্ত্র প্রদর্শনের অভিযোগ রয়েছে।  

তবে নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  আব্দুল মজিদ বলেন, খবর পেয়ে অস্ত্রটি উদ্ধার করা হয়েছে এবং তানভীরকে গ্রেপ্তার করা হয়েছে। তবে এটি আগ্নেয়াস্ত্র নয়, খেলনা পিস্তল। এবিষয়ে বিস্তারিত পরে জানাবো হবে।  

এবিষয়ে নান্দাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা অরুণ কৃষ্ণ পাল বলেন, অস্ত্রটি পুলিশ উদ্ধার করেছে। তবে সেটি খেলনা পিস্তল। এনিয়ে পুলিশকে আইনগত ব্যবস্থা নিতে নির্দেশনা দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।