ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাংলাদেশে যা কিছু উন্নয়ন আ. লীগের জন্যই হয়েছে: ইকবালুর রহিম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
বাংলাদেশে যা কিছু উন্নয়ন আ. লীগের জন্যই হয়েছে: ইকবালুর রহিম

আওয়াম বাংলাদেশে যা কিছু উন্নয়ন হয়েছে তা আওয়ামী লীগের জন্যই হয়েছে উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন,  নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে এসেছেন বলেই দেশের উন্নয়ন হয়েছে।

তিনি বলেন, যতবারই আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে ততবারই দেশ এগিয়ে গেছে।

উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। বিগত কোন সরকারের আমলেই তা হয়নি।

বুধবার (২৭ ডিসেম্বর) দিনাজপুরের ২ নম্বর সুন্দরবন ইউনিয়নের সুন্দরবন সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সচেতন সনাতনী সমাজের আয়োজনে নির্বাচনী জনসভায় এ কথা বলেন আওয়ামী লীগের মনোনীত দিনাজপুর-৩ সদর আসনের সংসদ সদস্য প্রার্থী ইকবালুর রহিম।

তিনি বলেন, নৌকাই এ দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করেছে। নৌকার হাত ধরেই বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ।  নৌকাই দেশকে এগিয়ে নিয়ে চলেছে দুর্বার গতিতে। অন্ধকার থেকে আলোর পথে বাংলাদেশ।

ইকবালুর রহিম বলেন, শেখ হাসিনার মূলমন্ত্রই হচ্ছে মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ গড়ে উঠবে। তলাবিহীন ঝুড়ির দেশ আজ উন্নত দেশ হিসেবে নিজেদের তুলে ধরার স্বপ্ন দেখছে। আওয়ামী লীগের নৌকায় করে দেশের মানুষ আজ সুখ ও সমৃদ্ধির নতুন দিগন্তে প্রবেশ করেছে।

তিনি বলেন, সমাজের পিছিয়ে পড়া মানুষদের সরকারি সাহায্য পৌঁছে দিতে ভুল করেননি প্রধানমন্ত্রী। শেখ হাসিনার হাত ধরে ডিজিটাল বাংলাদেশ আজ বাস্তবে রূপ নিয়েছে। এখন এগিয়ে যাচ্ছি আমরা স্মার্ট বাংলাদেশের দিকে। যেখানে সব নাগরিক সেবা মিলবে হাতের মুঠোয়।

২ নম্বর সুন্দরবন ইউনিয়ন পরিষদের সদস্য হীরেন্দ্র নাথ রায়ের সভাপতিত্বে সমাবেশে দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, দিনাজপুর জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক উত্তম কুমার রায়, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সুনীল চক্রবর্তী, সাধারণ সম্পাদক রতন সিং, সুন্দরবন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মো. আনোয়ার হোসেন, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীজেন্দ্র নাথ রায় প্রমুখ বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ০৭৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
এসকে/আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।