ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নীলফামারীতে রেললাইনে ৪ স্থানে ফাটল, স্থানীয়রা আতঙ্কিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
নীলফামারীতে রেললাইনে ৪ স্থানে ফাটল, স্থানীয়রা আতঙ্কিত

নীলফামারী: সৈয়দপুর চিলাহাটি রেললাইনের চারটি স্থানে দেখা দিয়েছে ফাটল। রেললাইন কাটা দেখে নাশকতার আশঙ্কায় আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয়রা।

শুক্রবার (২২ ডিসেম্বর) ভোরে বিভিন্ন স্থানে রেললাইনে ফাটল দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা। এ ঘটনায় মুহূর্তেই আতঙ্ক ছড়িয়ে পড়ে।

রেলওয়ে থানা পুলিশ জানিয়েছে, সৈয়দপুর গোলাহাট কবরস্থানের পাশে একটি স্থানে, ঢেলাপির বাজারে একটি স্থানে ও ঢেলাপীর সৈয়দপুর লাইনে একটি স্থানে ফাটল দেখা দিয়েছে। নীলফামারী তরুণীবাড়ি বড় পুল রেল ঘন্টির কাছে একটি ফাটল দেখা দিয়েছে।

এ বিষয়ে সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আজম জানান, নাশকতার জন্য লাইন কাটেনি, এটা ফেটে গেছে যা স্বাভাবিক বিষয়। প্রতিনিয়তই ঘটে এরকম ঘটনা।  

তিনি আরও জানান শুক্রবার সকালে চার স্থানে ফাটল দেখা দিয়েছে। এর কয়েক দিন আগেও চারটি ফাটল ছিল। রেল কর্মীরা, যথারীতি লাইন চেক করে ও এই ফাটলগুলো মেরামত করেন। রেলে নাশকতার কারণে সবার নজর রেললাইনের দিকে। তাই আতঙ্কিত হচ্ছেন সবাই। রেললাইন জুড়ে অতিরিক্ত নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।