ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নওগাঁয় পিকআপভ্যানের ধাক্কায় দুই বাইক আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
নওগাঁয় পিকআপভ্যানের ধাক্কায় দুই বাইক আরোহী নিহত প্রতীকী ছবি

নওগাঁ: নওগাঁর নিয়ামতপুরে পিকআপভ্যানের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।  

বুধবার (২০ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার রসুলপুর ইউনিয়নের ধানসুরা-নাচোল আঞ্চলিক সড়কের টগরইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের টগরইল গ্রামের সিরাজুল ইসলামের ছেলে পারভেজ (১৯) ও চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার আনারুল ইসলামের ছেলে হাবীব (২০)।  

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার ধানসুরা-নাচোল সড়কে টগরইল নামক স্থানে মুরগি বহনকারী একটি পিকআপভ্যানের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল আরোহী হাবীব ঘটনাস্থলেই মারা যান। মোটরসাইকেলে থাকা অপর আরোহী পারভেজকে স্থানীয়রা উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তিনিও মারা যান। এ ঘটনায় পুলিশ পিকআপভ্যানসহ চালককে আটক করেছে।

এ বিষয়ে নিয়ামতপুর থানার পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) কওছার আলম জানান, খবর  পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পিকআপভ্যানসহ চালককে আটক করা হয়। মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।