ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে বাসের ধাক্কায় ভ্যানচালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
মেহেরপুরে বাসের ধাক্কায় ভ্যানচালক নিহত

মেহেরপুর: মেহেরপুরের গাংনীর ফতাইপুর গ্রামে দ্রুতগতির বাস চাপায় প্রাণ হারালেন পাখিভ্যান চালক বুলবুল হোসেন (৪২)। আহত হয়েছেন শিশু নারীসহ ৫ জন।

বুধবার (২০ ডিসেম্বর) বেলা ১১টার দিকে মেহেরপুর-কুস্টিয়া সড়কের গাংনী উপজেলার চেংগাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, এসবি পরিবহনের হেলপার কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার বিজনগর গ্রামের মীর মেজবাউল ইসলামের ছেলে নাহিদ ইসলাম (২৫), চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার হাটবোয়ালিয়া গ্রামের লুৎফর রহমানের ছেলে আবু বক্কর (২০),  গাংনী উপজেলা শহরের হাসপাতাল বাজার এলাকার তৌফিকুর রহমান তৈয়বুর রহমান (৮) ও মালশাদহ গ্রামের পল্লব হোসেন (৩০)।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, মেহেরপুর থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া এসবি পরিবহনের একটি বাস চেংগাড়া ফতাইপুর নামক স্থানে বিপরীতে দিক থেকে আসা খড়িবোঝাই একটি পাখি ভ্যানকে ধাক্কা দিলে ভ্যানটি পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এ সময় ওই বাসটিও খাদে পড়ে যায়। এতে ভ্যানচালক বুলবুল হোসেনসহ ৫ জন আহত হন। আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক ফারুক হোসেন বুলবুল হোসেনকে মৃত্যু ঘোষণা করেন।

বাসযাত্রী পল্লব হোসেন বলেন, বাসের চালক খোস গল্প করছিলেন। বাসটি দ্রুতগামী হওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানটিকে ধাক্কা দেই।  

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করার জন্য পুলিশ ঘটনাস্থলে গেছে।
নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।