ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ট্রেনে নাশকতার ঘটনায় মামলা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
গাজীপুরে ট্রেনে নাশকতার ঘটনায় মামলা  উদ্ধার করা হচ্ছে নাশকতার শিকার ট্রেন: ফাইল ফটো

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার বনখরিয়া এলাকায় দুর্বৃত্তরা রেললাইন কেটে দেওয়ায় দুর্ঘটনার শিকার হয় মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেন। এতে একজন নিহত এবং কমপক্ষে ১০ জন আহত হয়।

এ ঘটনায় রেলওয়ে কর্তৃপক্ষ বাদী হয়ে একটি মামলা করেছে।  

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বিকেলে পিডব্লিওডি কর্মকর্তা আশরাফ আলম খান বাদী হয়ে কমলাপুর রেলওয়ে থানায় মামলাটি করেন।

কমলাপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহাম্মেদ বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে জানান, গাজীপুরে ট্রেন দুর্ঘটনার ঘটনায় রেলওয়ে কর্তৃপক্ষ বাদী হয়ে একটি মামলা করেছে। মামলায় অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। তবে কতজন তা উল্লেখ করা হয়নি।  

পুলিশ ও রেলওয়ে সূত্রে জানা গেছে, গত বুধবার (১৩ ডিসেম্বর) ভোরে দুর্বৃত্তরা রেললাইন কেটে ফেলায় ঢাকাগামী মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনসহ ৭টি বগি লাইনচ্যুত হয়। এ ঘটনায় একজন নিহত এবং কমপক্ষে ১০ জন আহত হয়েছে। খবর পেয়ে রেলওয়ে কর্তৃপক্ষ ও উদ্ধারকারী টিম ঘটনাস্থলে পৌঁছায়। পরে তারা উদ্ধার কাজ শুরু করে। এক পর্যায়ে রেললাইন মেরামত ও বগিগুলো উদ্ধার করা হয়। প্রায় ২৬ ঘণ্টা পর বৃহস্পতিবার ভোর ৫টা ৫০ মিনিটে ঢাকা-ময়মনসিংহ রেললাইনে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩।
আরএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।