ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীর চার থানার ওসি ও এক ইউএনও বদলি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২৩
রাজবাড়ীর চার থানার ওসি ও এক ইউএনও বদলি

রাজবাড়ী: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশের ন্যায় রাজবাড়ী জেলার পাঁচটি থানার মধ্যে চারটি থানার অফিসার ইনচার্জকে (ওসি) বদলি করা হয়েছে। এরমধ্যে দুটি থানার ওসিকে জেলার মধ্যেই বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানা গেছে।

রাজবাড়ীর পুলিশ সুপার মো. রেজাউল করিম বদলির বিষয়টি নিশ্চিত করেছেন।

রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদারকে পাংশা এবং কালুখালী থানার ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাসকে গোয়ালন্দ থানায় বদলি করা হয়েছে।
 
এছাড়া পাংশার থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমানকে শরীতপুর সখিপুর ও বালিয়াকান্দি থানার ওসি মো.আসাদুজ্জামানকে মুন্সিগঞ্জ পদ্মা উত্তর থানায় বদলি করা হয়েছে।

অপরদিকে, মাদারীপুর রাজৈর থানার ওসি মো. আলমগীর হোসেনকে রাজবাড়ীর বালিয়াকান্দি থানায় এবং মুন্সিগঞ্জ পদ্মা উত্তর থানার ওসি মো. আলমগীর হোসাইনকে কালুখালী থানায় বদলি করা হয়েছে।

এ ছাড়া গতকাল সারাদেশের ১৫৮ জন উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) বদলির প্রস্তাব অনুমোদন করেছে নির্বাচন কমিশন। এ বদলি তালিকায় রয়েছেন রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার নির্বাহী অফিসার।  

জানা গেছে, রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসনকে ঢাকা জেলার দোহার উপজেলা নির্বাহী অফিসার হিসেবে বদলি করা হয়েছে। তিনি ২০২২ সালের ১২ জুন গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন।

অপরদিকে গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করবেন শরীয়তপুর সদর উপজেলার নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।