ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে দুই বাহনের চাপায় প্রাণ গেল হেলপারের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২৩
রাজধানীতে দুই বাহনের চাপায় প্রাণ গেল হেলপারের

ঢাকা: রাজধানীর চানখারপুলে সড়ক দুর্ঘটনায় মিলন (২৫) নামে এক যুবক মারা গেছেন। তবে তাকে হাসপাতালে নিয়ে আসা লোকজন জানান, কাভার্ডভ্যান ও ট্রাকের মাঝে চাপা পড়ে তার মৃত্যু হয়।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে চাঁনখারপুল শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের পাশের সড়কে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ট্রাকচালক ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক রাত ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে ট্রাক চালক মো. আসাদুল ইসলাম বলেন, চানখারপুলে ট্রাকটিকে পেছনের দিকে ঘুরাচ্ছিলাম। হেলপার মিলন পেছন থেকে সংকেত দিচ্ছিল। এ সময় পেছনে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানের সঙ্গে চাপা লাগে মিলনের। পরে তাকে দ্রুত ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা আছে। মৃত যুবকের বাড়ি ভোলায় হলেও বিস্তারিত ঠিকানা জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২৩
এজেডএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।