ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বৈদ্যুতিক খুঁটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় কলেজছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
বৈদ্যুতিক খুঁটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় কলেজছাত্রের মৃত্যু

নাটোর: নাটোরের বাগাতিপাড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে মো. জাহিদ হাসান (১৮) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এসময় ইমন আলী (১৮) নামে অপর এক বন্ধু আহত হয়েছেন।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে উপজেলার মালঞ্চির মুরাদপুর নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাহিদ হাসান লালপুর উপজেলার শোব এলাকার কামাল হোসেনের ছেলে। আহত ইমন আলী একই এলাকার সুজন আলীর ছেলে। তারা দুজনই উপজেলার বিএম কলেজের একাদশ শ্রেণীর প্রথম বর্ষের ছাত্র।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নান্নু খান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি জানান, বুধবার দুপুরে তারা চার বন্ধু মিলে দুটি মোটরসাইকেল নিয়ে কলেজ থেকে বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথে উপজেলার লক্ষণহাটি মোড় হয়ে দয়ারামপুরের দিকে যাওয়ার সময় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে তারা ছিটকে পড়ে গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে জাহিদ হাসানের মৃত্যু হয়। আর ইমন আলীকে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।  

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে জানান ওসি।  

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।