ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৫শ টাকার জন্য প্রাণ গেল বৃদ্ধের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
৫শ টাকার জন্য প্রাণ গেল বৃদ্ধের

কুমিল্লা: কুমিল্লার চান্দিনায় পাঁচশ টাকা নিয়ে দ্বন্দ্বে মারামারিতে মো. হোসেন (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।  

সোমবার (২৭ নভেম্বর) লক্ষ্মীপুর নতুন বাংলা বাজারে এ ঘটনা ঘটে।

মো. হোসেন চান্দিনা উপজেলার জোয়াগ ইউনিয়নের পশ্চিম কৈলাইন গ্রামের বাসিন্দা।  

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গত সপ্তাহে মো. হোসেন বাজারে দুটি রাজহাঁস বিক্রি করেন। এসময় স্থানীয় সবুর নামে এক ব্যক্তি হাঁস বিক্রির টাকা থেকে ৫শ টাকা জোরপূর্বক দালালি হিসেবে রেখে দেন। এই ঘটনার দুই-তিন দিন পর বিক্রেতা হোসেনের ছেলে বোরহান সবুরকে বাজারে পেয়ে ৫শ টাকা ফেরত দিতে বলেন। সেসময় উভয়পক্ষের মধ্যে বাগবিতণ্ডা হয়।

সোমবার (২৭ নভেম্বর) দুপুরে লক্ষ্মীপুর নতুন বাংলা বাজারের একটি মার্কেটের সামনে দাঁড়িয়ে ছিলেন বোরহান। এসময় কৈলাইন গ্রামের আমান আলীর ছেলে ইদ্রিস মিয়া ও জামালের ছেলে মোক্তার হোসেন, লক্ষ্মীপুর গ্রামের আবদুল খালেকের ছেলে মনির হোসেন মিলে আগের ঘটনার জেরে বোরহানকে মারধর শুরু করেন। উভয়পক্ষের আরও লোকজন এসে মারামারিতে জড়িয়ে পড়েন। খবর পেয়ে মো. হোসেনও ঘটনাস্থলে আসেন। এসময় হুলস্থুলের মধ্যে মো. হোসেন মিয়া মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে ওই ঘটনায় নিহতের ছেলে মো. বোরহান (২৮) ও মো. হানিফসহ (৩১) উভয় পক্ষের কয়েকজন আহত হন। খবর পেয়ে সোমবার বিকেলে চান্দিনা থানা পুলিশ ঘটনাস্থলে যায়।

চান্দিনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আজিজুল ইসলাম বলেন, প্রাথমিক তদন্তে আমরা জানতে পেরেছি দালালির ৫শ টাকা নিয়েই ঝামেলা হয়, এরপর মারামারি। তবে মো. হোসেনের গায়ে কোনো আঘাতের চিহ্ন নেই। দৌড়াদৌড়ির সময় ইট বা পাথরে হোঁচট খেয়ে তিনি মাটিতে পড়ে গিয়েছিলেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১০৩৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।