ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বড়াইগ্রামে পার্কিংয়ে থাকা তিন বাসে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
বড়াইগ্রামে পার্কিংয়ে থাকা তিন বাসে আগুন

নাটোর: নাটোরের বড়াইগ্রামে একটি ফিলিং স্টেশনে পার্ক করে রাখা জিএম ট্রাভেলসের তিনটি বাসে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। এতে বাস তিনটির আসনসহ অধিকাংশই পুড়ে যায়।

সোমবার (২৭ নভেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের উপজেলার বনপাড়া পৌর শহরের মহিষভাঙ্গা এলাকায় পাটোয়ারী ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটে।  

ওই ফিলিং স্টেশনের মালিক নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

পাটোয়ারী ফিলিং স্টেশনে রাতের শিফটে থাকা কর্মচারী নাজমুল হোসেন বাংলানিউজকে জানান, তাদের ফিলিং স্টেশনে জিএম ট্রাভেলস ও আরকেআর পরিবহনের ১০টির মতো বাস পার্ক করা ছিল। ভোর সাড়ে ৪টার দিকে পেছনের দিকে পার্কিংয়ে থাকা জিএম ট্রাভেলসের একটি বাস থেকে ধোঁয়া উঠতে দেখা যায়। সেখানে এগিয়ে যেতেই আগুন ধরে যায়। এসময় নিজেরা আগুন নেভানোর চেষ্টা করা হয়। পরে ওই বাসের পাশে থাকা আরও দুটি বাসে আগুন জ্বলতে দেখেন তারা। বিষয়টি তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিস ও পুলিশকে জানানো হয়।

খবর পেয়ে ফায়ার স্টেশন কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। স্থানীয়দের ধারণা, দুর্বৃত্তরা ফিলিং স্টেশনের পেছনের কলা বাগান দিয়ে এসে বাসে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল আযম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। দুর্বৃত্তদের চিহ্নিত করতে পুলিশের কয়েকটি টিম কাজ শুরু করেছে।  

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।