ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে সীমান্তবর্তী ইছামতির তীরে মিলল যুবকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
ঝিনাইদহে সীমান্তবর্তী ইছামতির তীরে মিলল যুবকের মরদেহ

ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুর উপজেলার চাপাতলা সীমান্তে ইছামতি নদীর তীর থেকে রকিবুল ইসলাম (৩৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে বিজিবি।

সোমবার (২৭ নভেম্বর) সকালে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত রকিবুল ইসলাম একই উপজেলার যাদবপুর গ্রামের মৃত মনিরুল ইসলামের ছেলে। তিনি চাপাতলা গ্রামে শ্বশুর বাড়িতে থাকতেন।

স্থানীয়রা জানান, সকালে ইছামতি নদীর পাড়ে রকিবুলের মরদেহ দেখে বিজিবিকে খবর দেন স্থানীয় লোকজন। পরে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা গিয়ে মরদেহ উদ্ধার করেন।  

তারা আরও জানান, রকিবুল রোববার সকালে বাড়ি থেকে বের হয়ে স্থানীয় কয়েকজনের সঙ্গে অবৈধভাবে ভারতে গিয়ে আর বাড়ি ফেরেননি। পরদিন সোমবার সকালে তার মরদেহ পাওয়া যায়। রকিবুলকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মহেশপুর ৫৮ বিজিবির পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মাসুদ পারভেজ জানান, বাংলাদেশের অভ্যন্তরে একটি মরদেহ পাওয়া গেছে। তাকে কে বা কারা কি কারণে হত্যা করেছে,  তা জানা যায়নি। মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম উদ্দীন জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা করা হবে।

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।