ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পার্বতীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৫ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২৩
পার্বতীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ২

নীলফামারী: দিনাজপুরের পার্বতীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় ভ্যানচালকসহ দুইজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

 

শনিবার (২৫ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে পার্বতীপুর শহরের হলদিবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত লালু পার্বতীপুর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের হলদিবাড়ি দোলাপাড়া এলাকার আতিকুর রহমানের ছেলে এবং আব্দুল মজিদ পার্বতীপুর উপজেলার চন্ডিপুর ইউনিয়নের উত্তর শালন্দর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।  

প্রত্যক্ষদর্শীরা ও পুলিশ জানায়, চন্ডিপুর থেকে যাত্রী নিয়ে পার্বতীপুর শহরের দিকে যাচ্ছিল একটি ভ্যান। পথে হলদিবাড়ী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যান যাত্রীবাহী ভ্যানটিকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই ভ্যানচালক লালু নিহত হন। আহত হন তিন ভ্যানযাত্রী।  

স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক আব্দুল মজিদকে মৃত ঘোষণা করেন। আহত অপর দুইজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) আবুল হাসনাত খান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। দুর্ঘটনাকবলিত কাভার্ডভ্যানটি আটক করা হলেও পালিয়ে গেছে চালক ও তার সহকারী।

বাংলাদেশ সময়: ০৯২৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২৩
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।