ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে ট্রাকের ধাক্কায় পাঁচজন নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২৩
রাজশাহীতে ট্রাকের ধাক্কায় পাঁচজন নিহত

রাজশাহী: রাজশাহীর পুঠিয়ার বেলপুকুরে ট্রাকের ধাক্কায় একই পরিবারের চারজনসহ পাঁচজন নিহত হয়েছেন।

শনিবার (২৫ নভেম্বর) বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পাঁচজনের মধ্যে একই পরিবারের চারজন হলেন, নাটোরের গুরুদাসপুরের কান্তপুর গ্রামের আবু সাঈদের মেয়ে শারমীন (১৭), সাঈদের বাবা ইনসাব আলী (৭৫), সাঈদের ছোট ভাই আইয়ুব আলী লাবু (৩৫) এবং সাঈদের ছোট বোন পারভীন (৩৫)। এছাড়া নাটোরের গুরুদাসপুরের মকিমপুর গ্রামের মোকলেসুর রহমান মোখলেস (৪৫)। তিনি অটোরিকশার চালক।

 এ দুর্ঘটনায় রাজশাহীর কাটাখালী এলাকার রিপন আলীর ছেলে হৃদয় (১৮) গুরুতর আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। নিহতদের মধ্যে শারমীন রাজশাহীর শাহ মখদুম কলেজের প্রথম বর্ষের ছাত্রী।

নিহতের স্বজনরা জানান, ইনসাব আলী ক্যানসারে আক্রান্ত ছিলেন। তাকে কেমোথেরাপির জন্য রাজশাহীতে নেওয়া হচ্ছিল। পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান একই পরবারের চারজন।

রামেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক (ইমও) ডাক্তার এম এ জলিল জানান, হাসপাতালে যে পাঁচজনকে আনা হয়েছিল তাদের মধ্যে চারজন মারা গেছেন। আহত হৃদয়ের অবস্থাও সংকটাপন্ন। তার চিকিৎসা চলছে।

জানতে চাইলে বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ জানান, দুর্ঘটনার পর স্পটেই একজনের মৃত্যু হয়েছে। এছাড়া হাসপাতালে নেওয়ার পথে আরও চারজনের মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানায়, রাজশাহী-ঢাকা মহাসড়কের বেলপুকুর এলাকায় বেপরোয়া মালবাহী একটি ট্রাক অপরদিকে থেকে ছেড়ে আসা একটি অটোরিকশাকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়।  এতে পাঁচজন গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা রামেক হাসপাতালে পাঠায়। সেখানে চারজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করছেন।

প্রাথমিক তদন্ত শেষে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলো জানান ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২৩/আপডেট ১৬৪৪ ঘণ্টা
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।