ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাশকতাকারীকে হাতেনাতে আটক করে পুরস্কার পেলেন ট্রাফিক ইন্সপেক্টর 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২৩
নাশকতাকারীকে হাতেনাতে আটক করে পুরস্কার পেলেন ট্রাফিক ইন্সপেক্টর 

ঢাকা: বিএনপি-জামায়াতসহ বেশ কয়েকটি দলের চলমান হরতাল-অবরোধ কর্মসূচিতে নাশকতাকারীকে আটক করায় ট্রাফিক-মোহাম্মদপুর জোনের ট্রাফিক পরিদর্শক (টিআই) সরিফুল ইসলামকে পুরস্কৃত করেছেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান।

শনিবার (২৫ নভেম্বর) সকালে ডিএমপি সদরদপ্তরে টিআই সরিফুল ইসলামের হাতে (প্রশাসন) পুরস্কার তুলে দেন ডিএমপি কমিশনার।

এসময় কমিশনার তার সাহসিকতার প্রশংসা করেন এবং ট্রাফিক-তেজগাঁও বিভাগের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

পুরস্কার প্রদানকালে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান এবং ট্রাফিক তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার মোস্তাক আহমেদ উপস্থিত ছিলেন।

ট্রাফিক-তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার মোস্তাক আহমেদ বলেন, প্রতিদিনের মতো গত ১৯ নভেম্বর সকাল সাড়ে ছয়টার দিকে ট্রাফিক-মোহাম্মদপুর জোনের টিআই (প্রশাসন) সরিফুল ইসলাম জোন এলাকা পরিদর্শনে বের হন। সকাল সাতটার দিকে তিনি দেখেন, বেরিবাঁধের মোহাম্মদীয়া হাউজিং লিমিটেডের মূল ফটকের সামনে ৮-১০ জন ব্যক্তি ‘হরতাল হরতাল’ স্লোগানে নাশকতার উদ্দেশ্যে একটি পরিবহন বাসের দিকে উত্তেজিত অবস্থায় অগ্রসর হচ্ছেন। তৎক্ষণাৎ টিআই সরিফুল ইসলাম সাহসিকতার সঙ্গে দ্রুততম সময়ে আশপাশের ৩-৪ জনের সহযোগিতায় নাশকতা ঘটানোর আগেই দুর্বৃত্তদের ধাওয়া করেন এবং একজনকে হাতেনাতে আটক করেন।

যাকে পরবর্তী সময়ে মোহাম্মদপুর থানায় হস্তান্তর করা হয়। তার এই সাহসিকতাপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ ডিএমপি কমিশনার তাকে পুরস্কৃত করেছেন।

ইতোপূর্বে আসাদগেট এলাকায় পরিবহন বাসে অগ্নিসংযোগ করে পালানোর সময় একজন নাশকতাকারীকে হাতেনাতে আটক করায় ট্রাফিক-মোহাম্মদপুর জোনের সার্জেন্ট পলাশ কুমার রায় ও টিএসআই আতাবুলকে গত ২৩ নভেম্বর পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২৩
পিএম/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।